• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

প্রার্থীদের প্রত্যয়ন করবেন শেখ হাসিনা

হাসিনাঢাকা : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যয়ন করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি জানিয়েছেন দলের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন।

সোমবার নির্বাচন কমিশন সচিবালয়ে এসে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

ইউপি নির্বাচনে মনোনয়ন দানের ব্যাপারে দল থেকে ক্ষমতাপ্রাপ্ত ব্যক্তিদের নামের তালিকা জমা দিতে আওয়ামী লীগের তিন সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে তিনি ইসি সচিবালয়ে আসেন।

আগামী ২২ মার্চ দেশের ৭৫২ ইউনিয়নে প্রথম ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মনোনয়ন জমা দেয়ার শেষ সময় ২২ ফেব্রুয়ারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ